মালয়েশিয়া পাঁচ বাংলাদেশী সহ গ্রেফতার ২২, পুচং একটি সবজি বাগানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তথ্য সূত্র মালয়েশিয়া ইমিগ্রেশন।

মালয়েশিয়ার ইমিগ্রেশন ডিপার্টমেন্ট (জেআইএম) এর একটি অভিযানের মাধ্যমে ২২ জন অবৈধ অভিবাসীকে (পিএটিআই) গ্রেপ্তার করা হয়েছে, বৃহস্পতিবার ভোর রাতে পুচং মেরান্টি দ্বীপে একটি অবৈধ বসতিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

দাতো’ রুসলিন বিন জুসোহ, ইমিগ্রেশনের মহাপরিচালক অবৈধ বসতিতে অভিযান পরিচালনা করেন যা সবজি বাগান দ্বারা বেষ্টিত এবং বিদ্যুৎ ও জল সরবরাহের সাথে সজ্জিত ছিল।

গ্রেফতারকৃত ২২ জনের মধ্যে ১৭ জন ইন্দোনেশিয়ান এবং পাঁচজন বাংলাদেশের নাগরিক বলে জানো হয়। প্রাথমিক পরিদর্শন এবং তদন্তের মাধ্যমে, এটি পাওয়া গেছে যে শনাক্তকৃত অপরাধগুলির মধ্যে তাদের মালয়েশিয়া বসবাস বা বৈধ ভাবে কাজ করার কোন নথি পত্র নাই। ওভারস্টেয়িং এবং অন্যান্য অপরাধ ছিল যা ইমিগ্রেশন আইন ১৯৫৯/৬৩ পাসপোর্ট আইন ১৯৬৬ এবং ইমিগ্রেশন রেগুলেশন ১৯৬৩ লঙ্ঘন করেছে।
এ সময় উপস্থিত ছিলেন তুয়ান জাফরি ​​বিন এমবোক তাহা, ডেপুটি ডিরেক্টর জেনারেল অব ইমিগ্রেশন (অপারেশন্স);তুয়ান মোহাম্মদ জাসমি বিন মোহাম্মদ জাওয়াহির, এনফোর্সমেন্ট ডিভিশনের পরিচালক এবং ওয়াইবিআরস। ডাঃ. মুহাম্মদ সাহমি বিন জাফর, সেলাঙ্গর স্টেট ইমিগ্রেশন ডিরেক্টর।